শনিবার,  রাত ৩:৫৬  ♦  ১৯শে আগস্ট, ২০১৭ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ ( শরৎকাল ), ২৬শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী  ♦
T4B Promotion
ওয়ার্ডপ্রেস টিপস
nazmul911
  • 1 টি টিপস
About Author

সুপ্রিয় TiPS4BLOG কমিউনিটি, আমি nazmul911, আপনাদের দারুন আর মানসম্মত টিপস নিয়মিত উপহার দেওয়ার লক্ষ্যে TiPS4BLOG সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি।

৩ বছর ৮ মাস ১২ দিন আগে

*** এই ব্লগে এটাই আমার প্রথম টিপস ***

আপনি সাম্প্রতিককালে কোন মন্তব্য করেননি।

FWCall UK
বিভাগ: ইন্টারনেট ডিসে. 26, 2013  -  4:50:40 অপরাহ্ন (  ৩ বছর ৭ মাস ২৬ দিন  আগে  )

FWCall – ফ্রিতে একটি UK মোবাইল নাম্বার নিন

অ-
অ+

FWCall ফ্রি UK নাম্বার অফার করছে এবং এটা যেকোনো ইন্টারন্যাশনাল নাম্বারে কল ফরোয়ার্ড করে। যেমন, যদি কেউ বাংলাদেশ থেকে তার মোবাইল নাম্বার দিয়ে এই নাম্বারের জন্য আবেদন করে, তাহলে সে একটি ফ্রি UK নাম্বার পাবে। যখন কেউ তার UK নাম্বারে কল করবে, কল বাংলাদেশের নাম্বারে ফরোয়ার্ড হয়ে যাবে। আর FWCall এই সুবিধাটাই দিচ্ছে আমাদেরকে। আজকের টিপসে আমি আপনাদের দেখাবো, কিভাবে বিনামূল্যে একটি UK ভার্চুয়াল ফোন নাম্বার পেতে পারেন।

বিজ্ঞাপন

কিভাবে ফ্রিতে একটি UK নাম্বার নিবেন?

খুব সহজেই আপনি একটি UK নাম্বার এর মালিক হতে পারেন। যে নাম্বারে কল করে আপনার ইন্টারন্যাশনাল বন্ধুরা আপনার সাথে যোগাযোগ করতে পারবে।

fwcall - UK virtual call

তাহলে দেরি কেন? নিচের পদক্ষেপগুলো অনুসরণ করুনঃ

  1. প্রথমে এই লিংকে ক্লিক করে FWCall – এ যান।
  2. রেজিস্টার করুন ফেসবুক অথবা ই-মেইল এর মাধ্যমে।register by email
  3. রেজিস্টার এর পর নতুন একটি  পেজ আসবে।
    create uk number
  4. আপনার লোকাল নাম্বার নির্বাচন করুন এবং UK নাম্বার তৈরি করুন।

ব্যস হয়ে গেল !

fwcall congratulation

ফ্রি UK মোবাইল নাম্বার নেওয়ার সুবিধা

অনেকেই আছেন যারা বিনামূল্যে একটি UK ভার্চুয়াল ফোন নাম্বার পেতে চান যেটা আপনার লোকাল ফোন নাম্বারে কল ফরোয়ার্ড করবে। উদাহরণস্বরূপ, ধরুন আপনি US এ বাস করেন, এবং আপনার একটি লোকাল US ফোন নাম্বার আছে এবং আপনি আপনার গোপনীয়তা বজায় রাখতে চান অথবা আপনার UK তে বসবাসরত কোন ব্যক্তির সাথে ব্যবসা আছে, তাহলে হয়তো আপনি আমার এই বিষয়ে আগ্রহী হবেন।

FWCall নিয়ে আজকের মতো এ পর্যন্তই, আশা করি টিপসটি আপনাদের উপকারে লাগবে। আগামীতে ইন-শা-আল্লাহ আরও নতুন কোন টিপস নিয়ে হাজির হবো। যদি টিপসটি উপভোগ করে থাকেন এবং আপনার উপকারে এসে থাকে, তাহলে অবশ্যই শেয়ার করে অন্যদের জানাবেন। যদি আপনার কোন মতামত থেকে থাকে অথবা বোঝার ক্ষেত্রে কোন সমস্যা হয়, নিশ্চিন্তে নিচে মন্তব্য করতে পারেন। সময় নিয়ে টিপসটি পড়ার জন্য এবং আপনার মূল্যবান পরামর্শের জন্য ধন্যবাদ।

Ads by rwc
বিজ্ঞাপন

নির্বাচিত টিপস মনোনয়ন

3

টিপসটি কি উপভোগ করেছেন?

এই টিপসের মতো এবং এরকম আরও ভালো মানের টিপসের জন্য ইমেইলের মাধ্যমে নিয়মিত আপডেট পেতে চাইলে TiPS4BLOG নিউজলেটারে সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

এছাড়াও আপনি পছন্দ করতে পারেন

2 টি মতামত

  1. mahmud says:

    vai …superb….thanks for this awesome post..now i can able to take privacy ……i respect u boss

আপনার মতামত দিন

যদি আপনার কোন বক্তব্য থেকে থাকে অথবা আপনি কোন কিছু সুপারিশ করতে চান অথবা বোঝার ক্ষেত্রে কোন সমস্যা হয়, নিশ্চিন্তে নিচে মতামত দিতে পারেন। দয়া করে স্প্যামিং করবেন না এবং কোন বাজে ভাষা ব্যবহার করবেন না। আমরা আপনাদের কাছ থেকে অর্থবহ এবং গঠনমূলক মতামত আশা করি।


দুই × 2 =