রবিবার,  সকাল ১১:১৯  ♦  ১৯শে জানুয়ারি, ২০২০ ইং, ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ ( শীতকাল )
রবিবার,  সকাল ১১:১৯  ♦  ১৯শে জানুয়ারি, ২০২০ ইং, ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ ( শীতকাল ), ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী  ♦
ওয়ার্ডপ্রেস টিপস

শেয়ার

dewdropz
  • 3 টি টিপস
About Author
(পদবী - অনুজ)

সুপ্রিয় TiPS4BLOG কমিউনিটি, আমি DEWDROPZ, আপনাদের দারুন আর মানসম্মত টিপস নিয়মিত উপহার দেওয়ার লক্ষ্যে TiPS4BLOG সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি।

৪ মাস ১৯ দিন আগে
হুয়াওয়ে

হুয়াওয়ে নিয়ে আসছে নতুন স্মার্টফোন “মেট ৩০” গুগলকে ছাড়াই!

সেপ্টে. 4, 2019 12:53:35 অপরাহ্ন ( ৪ মাস ১৬ দিন আগে )

আপনি সম্প্রতিকালে কোন মতামত প্রদান করেন নাই।

অ্যান্ড্রয়েড ৪৪০ বার

শিগগিরই কমদামী গ্যালাক্সি ফোল্ড আনবে স্যামসাং

অ-
অ+

ভাঁজ করার সুবিধাযুক্ত স্মার্টফোন বাজারে আনতে কাজ করছে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাং। তবে এখন পর্যন্ত বিভিন্ন ব্র্যান্ডের তৈরি করা ফোল্ড বা ভাঁজ করার সুবিধাযুক্ত স্মার্টফোনগুলোর দাম ক্রেতাদের নাগালের বাইরে। শিগগির ভাঁজ করা ফোনের বাজারে ঢুকতে যাচ্ছে স্যামসাং। শুরুতেই বাজার দখলের পরিকল্পনা নিয়ে কম দামের গ্যালাক্সি ফোল্ড মডেলের স্মার্টফোন বাজারে ছাড়তে পারে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

গত ফেব্রুয়ারি মাসে বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে গ্যালাক্সি ফোল্ড মডেলের স্মার্টফোন প্রদর্শন করেছিল স্যামসাং। তাদের তৈরি এ ফোনের দাম ২ হাজার মার্কিন ডলার। তবে সাধারণ ক্রেতাদের কথা মাথায় রেখে প্রায় এর অর্ধেক দামে নতুন গ্যালাক্সি ফোল্ডের একটি সংস্করণ তৈরি করছে প্রতিষ্ঠানটি।

৬ সেপ্টেম্বর বাজারে ছাড়া হতে পারে গ্যালাক্সি ফোল্ড।

স্যামমোবাইল তাদের প্রতিবেদনে জানিয়েছে, দাম কমানোর জন্য স্টোরেজ কমিয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির। সাশ্রয়ী গ্যালাক্সি ফোল্ডে ২৫৬ জিবি স্টোরেজ রাখার পরিকল্পনা করা হয়েছে। যেখানে ফোল্ডের দামি সংস্করণটিতে মেমোরি থাকবে ৫১২ জিবি। গ্যালাক্সি ফোল্ডের প্রাইমারি ডিসপ্লে অ্যামোলেড ৭ দশমিক ৩ ইঞ্চি, আর সেকেন্ডারি স্ক্রিন ৪ দশমিক ৬ ইঞ্চি। প্রিমিয়াম ডিভাইসটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ ন্যানোমিটার প্রযুক্তির অক্টাকোর এসওসি প্রসেসরে আসছে। যাতে থাকছে ১২ জিবি র‍্যাম। পেছনে ১৬, ১২, ১২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা এবং সামনে ১০ মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে।

তথ্যসূত্রঃ প্রথম আলো

Ads by T4B
বিজ্ঞাপন

নির্বাচিত টিপস মনোনয়ন

0

টিপসটি উপভোগ করেছেন?

এই টিপস এবং এরকম আরও টিপসের আপডেট পেতে হলে TiPS4BLOG নিউজলেটারে সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

আপনি আরো পছন্দ করতে পারেন

এই টিপসের জন্য এখনো কোন মতামত দেওয়া হয় নাই

আপনার মতামত দিন

দি আপনার কোন বক্তব্য থেকে থাকে অথবা আপনি কোন কিছু সুপারিশ করতে চান অথবা বোঝার ক্ষেত্রে কোন সমস্যা হয়, নিশ্চিন্তে নিচে মতামত দিতে পারেন। দয়া করে স্প্যামিং করবেন না এবং কোন বাজে ভাষা ব্যবহার করবেন না। আমরা আপনাদের কাছ থেকে অর্থবহ এবং গঠনমূলক মতামত আশা করি।

* চিহ্নিত ফিল্ডগুলো আবশ্যক।