শুক্রবার,  বিকাল ৫:১৮  ♦  ২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ ( বসন্তকাল )
শুক্রবার,  বিকাল ৫:১৮  ♦  ২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ ( বসন্তকাল ), ১৯শে রমযান, ১৪৪৫ হিজরী  ♦
ওয়ার্ডপ্রেস টিপস

আমার প্রোফাইল

Close
প্রোফাইল বিস্তারিত
এ এস
ডি

সুপ্রিয় TiPS4BLOG কমিউনিটি, আমি এ.এস.ডি, পেশায় একজন ওয়েব ডিজাইনার। ওয়েব ডিজাইন এবং ডেভলাপ নিয়ে আছি প্রায় দুই বছর। আসা করি আমি আপনাদের দারুন এবং মানসম্মত টিপস নিয়মিত উপহার দিতে পারবো।

সোশ্যাল প্রোফাইল
অ্যাকাউন্ট বিস্তারিত

Asd এর কার্যক্রম

নিবন্ধনের তারিখ:

সদস্য হয়েছেন:

মোট টিপস দিয়েছেন:

অনুমোদিত মতামত:

প্রশ্ন করেছেন:

প্রশ্নের উত্তর দিয়েছেন:

মে 11, 2014 9:07:13 পূর্বাহ্ন

৯ বছর ১০ মাস ২৫ দিন আগে

৩ টি টিপস

১ টি মতামত

২ টি প্রশ্ন

০ টি উত্তর

৪৬ পয়েন্ট

পদবির অগ্রগতি (৪৬%)

অনুজঅগ্রজ৪৬ থেকে ১০০

Asd এর সকল টিপস

tips4blog

আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই? আমি ভাল আছি। প্রথমে বলে রাখি আমি ওয়ার্ডপ্রেস সম্পর্কে খুব বেশী জানি তা না, আর তাই আপনাদের সাহায্য দরকার। তবে সমাধান দিলে সেটা ঠিক করে নিতে পারব, দয়া করে কারও জানা থাকলে আমাকে নিরাশ করবেন না। আমার সাইটআইট বন্ধু ডটনেট এ নিবন্ধন ফরম নিচের স্ক্রিনশটের মত। যেখানে username -email
আরও পড়ুন

tips4blog

অনেক ওয়ার্ডপ্রেস সাইেটর অ্যাডমিন প্যানেলে টিপস করার আগে নীতিমালা দিয়ে একটা ম্যাসেজ লেখা থাকে। ম্যাসেজটা মুছে পরে টিপস করতে হয়। টাইটেলেও ম্যাসেজ দেওয়া থাকে। এটা কি প্লাগিন ইউজ করে করা? প্লাগিনটা কি বললে উপকৃত হতাম। আর যদি কোন কোড ইউজ করে করা যায় তাহলে প্লীজ কোডটি দিবেন, ধন্যবাদ।

সিপ্যানেল টিউটোরিয়াল

সি প্যানেল এর ধারাবাহিক টিউটোরিয়াল এর পর্ব – 2 এ সবাইকে সাগতম। কিছুদিন আগে প্রথম টিউটোরিয়াল লিখেছেলাম একটু ব্যস্ত থাকার কারনে দেরিতে হলেও আবার হাজির হলাম সি-প্যানেল এর ধারাবাহিক টিউটোরিয়াল নিয়ে।

এফিলিয়েট মার্কেটিং

আসসালামু-আলাইকুম, সবাই কেমন আছেন। আশা করি ভালো। আজকের টিপসে আমি আপনাদের সাথে আলোচনা করবো এফিলিয়েট মার্কেটিং নিয়ে। ……………………………………………………………………………………. এফিলিয়েট মার্কেটিং কি? অনলাইনে অর্থ উপার্জন করার একটি কার্যকরী উপায় হলো এফিলিয়েট মার্কেটিং। এফিলিয়েশন হচ্ছে এমন একটি প্রোগ্রাম যার মাধ্যমে আপনি বিশ্বের বিভিন্ন কোম্পানীর প্রোডাক্ট বিজ্ঞাপন হিসাবে আপনার সাইটে প্রদর্শন করেবেন। এবং
আরও পড়ুন

ইমেইল অ্যাকাউন্ট

আস-সালামু আলাইকুম, কেমন আছেন সবাই? টিপস ফর ব্লগ এ এটাই আমার প্রথম টিপস। আজকে আপনাদের সবাইকে দেখাবো কিভাবে সি প্যানেল থেকে ইমেইল অ্যাকাউন্ট খুলবেন এবং তা ব্যাবহার করবেন।