শুক্রবার,  সকাল ৯:১৯  ♦  ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ( )
শুক্রবার,  সকাল ৯:১৯  ♦  ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ( ), ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী  ♦
ওয়ার্ডপ্রেস টিপস

শেয়ার

realwebcare
  • 1 টি টিপস
About Author
(পদবী - অনুজ)

সুপ্রিয় TiPS4BLOG কমিউনিটি, আমি REALWEBCARE, আপনাদের দারুন আর মানসম্মত টিপস নিয়মিত উপহার দেওয়ার লক্ষ্যে TiPS4BLOG সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি।

৩ মাস ২০ দিন আগে

*** এটি এই ব্লগে আমার প্রথম টিপস! ***

আপনি সম্প্রতিকালে কোন মতামত প্রদান করেন নাই।

কমিশন
ডোমেইন হোস্টিং ৩৬০৮ বার

প্রতি মাসে কমিশন দ্বারা হাজার টাকা ইনকাম করার দারুন অফার!

অ-
অ+
এটি একটি প্রচারণামূলক স্পন্সরড টিপস। অফারটি ডিসেম্বর ৩১, ২০১৫ পর্যন্ত চালু থাকবে। পরবর্তীতে আর কোন নতুন অফার দেওয়া হবে কিনা তা জানতে আমাদের ওয়েবসাইটের Announcements পেজে আপডেট থাকুন।

বছর শেষ হতে আর মাত্র দুই মাস বাঁকি। ২০১৫ কে আরও রঙিন করে সাজাতে শেষের এই দুই মাসের কথা চিন্তা করে রিয়েল ওয়েব কেয়ার তাদের প্রচারের সুবিধার্তে সবার জন্য নিয়ে আসছে প্রতি মাসে কমিশন দ্বারা হাজার টাকা পর্যন্ত ইনকাম করার দারুণ অফার! জি, একদম রিয়েল একটি অফার এবং এর মধ্যে কোন ছলচাতুরি নেই, কারন রিয়েল ওয়েব কেয়ার শুধু নামেই রিয়েল না, প্রকৃত অর্থেই রিয়েল। অফারটি থেকে লাভবান হতে হলে আপনাকে যা করতে হবে তা নিচে বিস্তারিত আলোচনা করা হলো:

বিজ্ঞাপন

আপনাকে রিয়েল ওয়েব কেয়ারের একজন প্রতিনিধি হয়ে কাজ করতে হবে এবং এটা যেকেউ করতে পারবে। অনেকটা অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মতো। আপনাকে রিয়েল ওয়েব কেয়ারের জন্য ক্লায়েন্ট এনে দিতে হবে। ক্লায়েন্ট যেই প্যাকেজ কিনবে তার উপর ভিত্তি করে আপনাকে দেওয়া হবে ১০% কমিশন ! অর্থাৎ, কারো মাধ্যমদ্বারা কোন ক্লায়েন্ট যদি ৮১০ টাকার প্যাকেজ ক্রয় করে, তাহলে আপনি পাচ্ছেন ৮১ টাকা। এর সাথে যদি ক্লায়েন্ট ডোমেইনও কিনে তাহলে ডোমেইনের মূল্য ও হোস্টিং প্যাকেজ মূল্য মিলে যা হয় তার ১০% কমিশন পাবেন। অর্থাৎ, ক্লায়েন্ট যদি .com ডোমেইন কিনে, তাহলে আপনি পাচ্ছেন ৮০০+৮১০ = ১৬১০ টাকার ১০%, মানে ১৬১ টাকা! আরও আছে…

আপনার মাধ্যম দিয়ে যদি ১০ জন ক্লায়েন্ট রিয়েল ওয়েব কেয়ার হতে প্যাকেজ ক্রয় করে, তাহলে উক্ত ১০ জন ক্লায়েন্টের টোটাল প্যাকেজ মূল্য হতে আপনি পাবেন আরও ২০% কমিশন !! টোটাল প্যাকেজ মূল্যের ক্ষেত্রে আপনাকে দেওয়া পূর্বের ১০% কমিশন বাদ দিয়ে হিসাব করা হবে। একটা উদাহরণ দিলে আশা করি বুঝতে সহজ হবে:

ধরুন, আপনার মাধ্যম হতে ১০ জন ক্লায়েন্ট ৮১০ টাকার প্যাকেজ ক্রয় করেছেন। এর মধ্য থেকে ক্লায়েন্ট প্রতি ১০% কমিশন আপনাকে দেওয়া হচ্ছে। তাহলে, রিয়েল ওয়েব কেয়ারের থাকছে ক্লায়েন্ট প্রতি ৮১০-৮১ = ৭২৯ টাকা। ১০ জন ক্লায়েন্ট হলে ৭২৯*১০ = ৭২৯০ টাকা। আপনাকে দেওয়া হবে এই ৭২৯০ এর ২০%, অর্থাৎ ১৪৫৮ টাকা। তার মানে, রিয়েল ওয়েব কেয়ার হতে প্রতি ১০ জন ক্লায়েন্টের জন্য আপনার টোটাল ইনকাম হচ্ছে, (৮১*১০)+১৪৫৮ = ২২৬৮ টাকা!! এভাবে আরও ১০ জন হলে আরও ২২৬৮ টাকা!! এবং এটা ডিসেম্বর ৩১, ২০১৫ পর্যন্ত চলবে।

রিয়েল ওয়েব কেয়ারের প্রতিনিধি হতে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে রিয়েল ওয়েব কেয়ারের ওয়েবসাইটে। এরপর, আপনি কোন ক্লায়েন্ট রেফার করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করে উক্ত ক্লায়েন্টের বিষয়ে ইনফর্ম করতে হবে। ক্লায়েন্ট কোন প্যাকেজ ক্রয় করলেই আপনি পেয়ে যাবেন প্যাকেজের টোটাল মূল্যের উপর ১০% কমিশন ! তিনটি পদ্ধতিতে আপনি কমিশন এর অর্থ পেতে পারেন:

  1. হ্যান্ড ক্যাশ – সরাসরি আমাদের অফিসে যোগাযোগ করে নিতে হবে
  2. বিকাশ – আপনার কোন বিকাশ নম্বর থাকলে সেখানে পাঠিয়ে দেওয়া হবে
  3. ব্যাংক ট্র্যান্সফার – ব্যাংকের অনলাইন ট্র্যানজ্যাকশনের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হবে

আমাদের সাথে চাইলে মেইলে বা মোবাইলের মাধ্যমেও যোগাযোগ করা যাবে।

তাহলে আর দেরি কেন! ২০১৫ কে আরও রঙিন করে সাজাতে নভেম্বরের প্রথম দিন থেকেই আমাদের প্রতিনিধি হয়ে কাজ শুরু করে দিন। মনে রাখবেন, আপনি যত ক্লায়েন্ট রেফার করবেন আপনার কমিশনের পরিমান ততই বাড়তে থাকবে! আর অফারটি সবার কাছে ছড়িয়ে দিতে এই টিপসটি শেয়ার করতে পারেন আপনার পরিচিতজনদের মাঝে। এতে করে অন্যরাও সুযোগ পাবে এই অফারটি কাজে লাগানোর। আপনার কোন মতামত বা পরামর্শ থাকলে আমাদের সাথে যোগাযোগের অনুরোধ রইলো, ধন্যবাদ।

Ads by T4B
বিজ্ঞাপন

নির্বাচিত টিপস মনোনয়ন

2

টিপসটি উপভোগ করেছেন?

এই টিপস এবং এরকম আরও টিপসের আপডেট পেতে হলে TiPS4BLOG নিউজলেটারে সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

আপনি আরো পছন্দ করতে পারেন

এই টিপসের জন্য এখনো কোন মতামত দেওয়া হয় নাই

আপনার মতামত দিন

দি আপনার কোন বক্তব্য থেকে থাকে অথবা আপনি কোন কিছু সুপারিশ করতে চান অথবা বোঝার ক্ষেত্রে কোন সমস্যা হয়, নিশ্চিন্তে নিচে মতামত দিতে পারেন। দয়া করে স্প্যামিং করবেন না এবং কোন বাজে ভাষা ব্যবহার করবেন না। আমরা আপনাদের কাছ থেকে অর্থবহ এবং গঠনমূলক মতামত আশা করি।

* চিহ্নিত ফিল্ডগুলো আবশ্যক।