শুক্রবার,  রাত ১:৪১  ♦  ২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ ( বসন্তকাল )
শুক্রবার,  রাত ১:৪১  ♦  ২৯শে মার্চ, ২০২৪ ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ ( বসন্তকাল ), ১৮ই রমযান, ১৪৪৫ হিজরী  ♦
ওয়ার্ডপ্রেস টিপস

শেয়ার

আপনারটার মত সাইটে কেউ আইডি খুলতে পারছে না ।

আপনার জিজ্ঞাসাবিভাগ: ওয়ার্ডপ্রেসআপনারটার মত সাইটে কেউ আইডি খুলতে পারছে না ।
Nishan প্রশ্ন করেছে ৯ বছর আগে

আমার site এ Registration and Login যোগ করতে পারছিনা এবং user registration access active করতে পারছি না । অনেকে ট্রাই করেছে পারে নাই । এটা হলো আপনার মত যে আপনার সাইটে লগিং করে সবাই লিখতে পারে এমন । যদি ভাই একটু করে দিতেন ।
MY SITE:
https://nishanbook.wordpress.com
আমাকে একটা এই নাম্বারে SMS দিলে ও হবে ভাই 01789126379 ও হ্যা General এ ডুকেছি তবে Anyone can register পাই নি যেটাতে Mark করা লাগে ।

৪ টি উত্তর
ইফতেখার উত্তর দিয়েছে ৯ বছর আগে

wordpress.com এ আপনি এই কাজ করতে পারবেন না। এজন্য আপনাকে wordpress.org ইউজ করতে হবে।

ইফতেখার উত্তর দিয়েছে ৯ বছর আগে

ভাইয়া আমাকে একটা শুধু wordpress.org খুলে দিবেন প্লীজ খালি একাউন্টটি খুললেই হবে । এই নামে খুলে দিন: Nishanbook.wordpress.org
email: 3gwap@mail.com
আমি খুলতে পারছিনা । তাই অনুরোধ করলাম ।

ইফতেখার উত্তর দিয়েছে ৯ বছর আগে

হা হা হা! wordpress.org -তে আপনি ফ্রিতে অ্যাকাউন্ট খুলতে পারবেন না। আপনাকে ডোমেইন এবং হোস্টিং কিনতে হবে। খরচ পরবে ১৫০০-২০০০ টাকার মতো।

মোঃ আবুল বাশার উত্তর দিয়েছে ৯ বছর আগে

আপনাকে প্রথমে ডোমেইন এবং হোস্টিং কিনতে হবে, তারপর তা দুটো এক সাথে কানেক্ট করতে হবে, তখন আপনি আপনার সিপি থেকে ওয়ার্ডপ্রেস.অগ থেকে ওয়ার্ডপ্রেস সফটওয়ার ডাউনলোড করে ইন্সটল করতে হবে। ফ্রি করতে পারবে না। আপনি চাইলে এখানে দেখতে পারেন, এরা ডোমেইন এবং হোস্টিং সেল করে: https://www.linuxhostlab.com , এমনিতে ডোমেইন ৮৫০ টাকা, আর ৫০০ এম.বি হোস্টিং ৪৮০ টাকা, কিন্তু tips4blog এর ইউজার হিসেবে আপনার কাছে থেকে ডোমেইন ৮০০ টাকা এবং ৫০০ এম.বি হোস্টিং ৪৫০ টাকা রাখা যাবে, যদি দরকার হয় তাহলে যোগাযোগ করতে পারেন। ঐ ওয়েব সাইটে ফোন+ইমেল নং পাবেন। ধন্যবাদ।