মঙ্গলবার,  সকাল ৯:৩৯  ♦  ২৭শে জুন, ২০১৭ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ ( বর্ষাকাল ), ৩রা শাওয়াল, ১৪৩৮ হিজরী  ♦
T4B Promotion
ওয়ার্ডপ্রেস টিপস

ইফতেখার ভাই আমাকে একটু হেল্প করুন

আপনার জিজ্ঞাসাCategory: ওয়ার্ডপ্রেসইফতেখার ভাই আমাকে একটু হেল্প করুন
nishanbook Staff asked 2 বছর ago

আমার সালাম নিবেন ইফতেখার ভাই । আমি একজন ছোট খাট ব্লগার । আমি ব্লগ চালাতে পছন্দ করি । এবং আল্লাহর পথে চলার জন্য একটি ব্লগ খুলেছি Nishanbook যদি ঐ সাইটের কাজটি একটু করে দিতেন । আমি আপনাকে বেশী টাকা দিতে পারবো না , কারণ আমি একটু গরীব । তাই যদি আমাকে একটু হেল্প করতেন ।
my blog http://nishanbook.wordpress.com

4 Answers
Best Answer
ইফতেখার Staff answered 2 বছর ago

ওখানে রেজিস্ট্রেশন করার সাথে ডোমেইন হোস্টিং এর কি সম্পর্ক? আর রেজিস্ট্রেশন তো আপনি নিজেই করতে পারেন! আমাকে কেন করতে হবে?

ইফতেখার Staff answered 2 বছর ago

অলাইকুমুস-সালাম ভাই। আপনার কাজটা করতে সাহায্য করার জন্য যেই সুস্থতা দরকার তা আমার নাই!! আমি ছোটখাটো সাহায্য করতে পারবো হয়তো। মৃত্যুর সাথে লড়াই করতে করতেই সময় শেষ হয়ে যায় আমার, আপনাকে কিভাবে সাহায্য করি? আশা করি মনে কষ্ট নিবেন না।

nishanbook Staff answered 2 বছর ago

ইফতে খার ভাই Nishanbook নামে এখানে রেজিষ্টার করে দিন আগে https://wordpress.org/support/register.php পরে আমি Domain এবং Hosting নিতে পারবো ।
আমার ইমেইল 3gwap@mail.com

মোঃ আবুল বাশার Staff answered 2 বছর ago

ওয়ার্ডপ্রেসের হলে হলেও এটা ফ্রি ব্লগ, তাই এখানে আপনি চাইলেই কিছু করতে পারবেন না, আপনাকে প্রথমে ডোমেইন+হোস্টিং কিনতে হবে, তারপর আপনি আপনার সাইটে সকল একসেস পাবেন, তখন আপনি আপনার ইচ্ছে মত সাজাতে পারবেন। তবে ফ্রি ওয়েব সাইটে সব ধরনের একসেস না থাকার কারনে আপনার ইচ্ছা মত কিছু করতে পারবেন না।