বৃহস্পতিবার,  দুপুর ১২:৩৩  ♦  ৩০শে মার্চ, ২০১৭ ইং, ১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ ( বসন্তকাল ), ২রা রজব, ১৪৩৮ হিজরী  ♦
T4B Promotion
ওয়ার্ডপ্রেস টিপস
hmbashar
  • 29 টি টিপস
About Author

সুপ্রিয় TiPS4BLOG কমিউনিটি, আমি মোঃ আবুল বাশার, আপনাদের দারুন আর মানসম্মত টিপস নিয়মিত উপহার দেওয়ার লক্ষ্যে TiPS4BLOG সোসিয়াল নেটওয়ার্কের এর সাথে যুক্ত হয়েছি।

১ বছর ৬ মাস ২৯ দিন আগে
বিভাগ: মোবাইল ডিসে. 15, 2015  -  7:12:35 পূর্বাহ্ন (  ১ বছর ৩ মাস ১৬ দিন  আগে  )

গ্রামীন ইন্টারনেট অফার – ৯ টাকায় ২ জিবি, সর্বচ্চো ৩৪ জিবি পর্যন্ত কিনতে পারবেন!

অ-
অ+

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন, আমিও আপনাদের দোয়াতে ভালো আছি, আজ আপনাদের সাথে শেয়ার করবো গ্রামীন ইন্টারনেট অফার, মেগা অফার!

বিজ্ঞাপন

আমরা জানি বর্তমানে বাংলাদেশের সব থেকে বড় মোবাইল কোম্পানি গ্রামীনফোন (জিপি), এবং তাদের প্রতিনিয়ত ইন্টারনেট অফার থাকে। বিশেষ করে গ্রামীন ইন্টারনেট অফার সকল কোম্পানির চেয়ে বর্তমানে বেশি, এবং তাও আবার ৩জি ইন্টারনেট! কোন ২জি ইন্টারনেট অফার নেই। আবার পূর্বে বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানিগুলো বিভিন্ন ইন্টারনেট অফার থাকলেও তার কিছু অংশ শুধু ফেসবুকে দিয়েছে, এমন কি জিপিও দিয়েছে, এবং কিছু দিন আগেও ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট পাওয়া যেতে জিপির বন্ধ সিম অফারের আওতায়, কিন্তু আজ আপনাদের সাথে যা শেয়ার করবো ৯ টাকায় ২ জিবি ইন্টারনেট এবং এটা কোন ফেসবুক বা অন্য কোন বাধ্যবাধকতা নেই। আপনি যেকোন ভাবে ব্যবহার করতে পারবেন। শুধু ফেসবুকের জন্য কোন বাধ্যবাধকতা নেই এবং এখানে সম্ভবত ভ্যাট সহ সকল চার্জ সহ’ই টোটাল ৯ টাকার মত কাটবে। তাহলে আর কথা না বাড়িয়ে কাজে চলে যাই:

প্রথমে আপনার কোন গ্রামীণ সিম থাকলে সেই সিমটি এই অফারের আওতায় আছে কিনা তা জানতে পারেন অন্য যে কোন জিপি সিম থেকে এস.এম.এস এর মাধ্যমে। এ জন্য আপনি যে কোন জিপি সিমের মেসেজ অপশনে যান, এবং লিখুন BHK একটি স্পেস দিন, এবার আপনি যে ফোন নম্বারটি চেক করতে চান তা লিখুন তারপর সেন্ড করুন চার টা নয়তে ৯৯৯৯ এ, যেমন: BHK 01712345678 এবার সেন্ড করুন 9999 এ। তারা ফিরতি মেসেজে আপনাকে জানিয়ে দিবে আপনার ঐ নাম্বাররের সিমটি তাদের এই ৯ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার আওতায় আছে কিনা। যদি থাকে তাহলে আপনি মোবাইলে পর্যাপ্ত টাকা রেখে কল করুন *111*90# এই ভাবে। বার বার কল করুন তাহলে কিনা হয়ে যাবে, প্রতিবারের জন্য আপনার ব্যাল্যান্স থেকে ৯ টাকা চার্জ কাটবে, কিছু কিছু সিম থেকে 34 জিবি পর্যন্ত ক্রয় করতে পেরেছে অনেকেই, আবার কিছু কিছু সিমে কমও হয়েছে তারপর আর ক্রয় করা যায় না। আমি আমার দুইটা সিমে ৬ জিবি পর্যন্ত ক্রয় করতে পেরেছি, শুধু একটি সিমে ৮ জিবি পর্যন্ত পেয়েছি তারপর আর আসে না, দেখুন আপনার টাতে কত জিবি পর্যন্ত কিনতে পারেন।

গ্রামীন ইন্টারনেট অফার সম্পর্কে কিছু বেসিক প্রশ্ন এবং উত্তর

১. আমার সিম অফারের আওতায় আছে, আমি মেসেজ দিয়ে চেক করেছি, কিন্তু সিমটির মেয়াদ শেষ, যার কারনে রিচার্জ করা যায় না, তাহলে আমি এখন কি করবো?

উত্তর: একটি ১০ টাকার কার্ড কিনুন, এবং তা রিচার্জ করুন, তাহলেই হবে।

২. এই অফারে কোন নিদিষ্টি পরিমান রিচার্জ করতে হবে?

উত্তর: না, যে কোন পরিমান রিচার্জ করতে পারেন, অথবা পূর্বে আপনার ব্যাল্যান্স থাকলে তা থেকেও কিনতে পারবেন।

৩. এই মেগাবাইটের মেয়াদ কত দিন থাকবে?

উত্তর: ১৫ দিন

৪. পরবর্তীতে মেয়াদ বাড়াতে পারবো?

উত্তর: হুম পারবেন, যে কোন প্যাকেজ কিনলে তার সাথে এ্যাড হয়ে মেয়াদ বেড়ে যাবে, তা ছাড়া আপনি জিপির ফ্রিগজি প্যাল্যানও ব্যবহার করতে পারেন।

৫. এই ইন্টারনেট অফার পেতে কত দিন বন্ধ থাকতে হবে?

উত্তর: এটা সিওর না, আর বন্ধ থাকতে হবে এমনও নয়, কারন আমি আমার সব সময় ব্যবহৃত সিমেও পেয়েছি, মনে হয় বিগত তিন মাসে ইন্টারনেট ব্যবহার হয়েছে কিন্তু ১৫০ কে.বি এর বেশি ব্যবহৃত হয়নি, এমন সিমে দেয়, কিন্তু বিষয়টি আমি সিওর না, আপনি মেসেজ করে চেক করে দেখুন, আপনার সিমটি এই ইন্টারনেট অফার আওতায় আছে কিনা।

আরো কোন প্রশ্ন থাকলে কমেন্ট করুন, জানা থাকলে উত্তর দেয়ার চেষ্টা করবো, উপরে লেখার মাঝে কোন ভুল হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবে, ব্যস্ততার মাঝে পোষ্টটি লিখলাম, একবার রিভিউও করার সময় পেলাম না, হয়তো ভুল থাকতে পারে, ধন্যবাদ।

Ads by rwc
বিজ্ঞাপন

নির্বাচিত টিপস মনোনয়ন

74

টিপসটি কি উপভোগ করেছেন?

এই টিপসের মতো এবং এরকম আরও ভালো মানের টিপসের জন্য ইমেইলের মাধ্যমে নিয়মিত আপডেট পেতে চাইলে TiPS4BLOG নিউজলেটারে সাবস্ক্রাইব করতে ভুলবেন না!

এছাড়াও আপনি পছন্দ করতে পারেন

17 টি মতামত

  1. Tanvir Ahmed says:

    এখন এটা হয় না, নতুন কি আছে? দয়া করে বলবেন?

  2. prity says:

    atar ki nirdisto somoy deua ase jemon 12-5ta amon.plz janan

  3. sujon says:

    এখন কি এই অফার আছে?

  4. Roshan says:

    ভাই নতুন অফার নাই ।

  5. jahid hassan says:

    এখন তো ৫ টাকাই ৫০০ এম বি দিচ্ছে তো এটা বাদ হয়ে গেছে

  6. নতুন কোন অফার আছে কি থাকলে দয়াকরে জানাবেন

  7. নতুন কোন অফার থাকলে জানাবেন ।

  8. অফারটি অনেক আগের বলেই মনে হচ্ছে। যে কোনো টেলিকম অফার জানতে teleinfo24.com ভিজিট করুন।

  9. ভাই অফার তো কাজ করছে না। আরোকোনো অফার থাকলে দেন।

  10. টিপু says:

    এখন কি এই অফারটি আছে?

  11. 8801712345678 is not eligible for 500MB internet at Tk 5 offer. Thank you for being with Grameenphone.

  12. এই অফার কত দিন চলছে? এবং কত দিন পর্যন্ত?

  13. পলাশ says:

    আমার নাম্বারে ৫০০ এমবি ৫ টাকায় দেখাচ্ছে। তাহলে আমি ২ জিবি কিভাবে ৯ টাকায় পাবো?

আপনার মতামত দিন

যদি আপনার কোন বক্তব্য থেকে থাকে অথবা আপনি কোন কিছু সুপারিশ করতে চান অথবা বোঝার ক্ষেত্রে কোন সমস্যা হয়, নিশ্চিন্তে নিচে মতামত দিতে পারেন। দয়া করে স্প্যামিং করবেন না এবং কোন বাজে ভাষা ব্যবহার করবেন না। আমরা আপনাদের কাছ থেকে অর্থবহ এবং গঠনমূলক মতামত আশা করি।


8 + = দশ